Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে
Headline :
সুন্দরগঞ্জের সাবেক এমপির বাড়ী লকডাউন সূর্যগ্রহণের সাথেই আজ শেষ হচ্ছে করোনা: ভারতীয় বিজ্ঞানী আগামীকাল আংশিক সূর্যগ্রহণ, খালি চোখে দেখা ক্ষতিকর হোম কোয়ারেন্টাইনে প্রখ্যাত সাংবাদিক আবেদ খান গাইবান্ধায় ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ! ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা বদলগাছীতে শয়ন ঘরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রংপু‌রে ক‌রোনার বিরু‌দ্ধে যুদ্ধ করা এক চি‌কিৎসক দম্প‌তির গল্প  বদলগাছীতে ফেইসবুকে প্রেম” ভালোবাসার শেষ পরিনতি প্রেমিক শ্রীঘরে!! করোনায় চিকিৎসাহীন কেউ মারা গেলে তা ফৌজদারী অপরাধ : হাইকোর্ট আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

সুন্দরগঞ্জের সাবেক এমপির বাড়ী লকডাউন

গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য ওয়াহিদুজ্জামান সরকার বাদশা(৭৪)
করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগে আক্রান্ত হয়েছে।

২০জুন শনিবার রংপুর মেডিক্যাল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষা করে তার শরীরে করোনা ভাইরাস এর উপস্থিতি ধরা পড়ে।এ তথ্য নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা আশরাফুজ্জামান সরকার।

সাবেক এ সাংসদ (কোভিড-১৯) রোগে আক্রান্ত হওয়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে ২১জুন রবিবার এ সাংসদের বাড়ীসহ তার সংস্পর্শে আসা কয়েকটি বাড়ী লকডাউন করেছে প্রশাসন। একইসাথে উপজেলার বেলকা চৌরাস্তা মোড় এলাকার সকল দোকানপাট লকডাউন ঘোষণা করে অত্র বাড়ী ও দোকানগুলোতে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়েছে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম লাবুসহ স্থানীয় প্রশাসিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এসকল বাড়ী ও দোকানদারদের লোকালয়ে যেতে নিষেধ করেছে প্রশাসন।একই সাথে স্থানীয়দের সতর্ক করেন প্রশাসন ও প্রতিনিধিবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সূর্যগ্রহণের সাথেই আজ শেষ হচ্ছে করোনা: ভারতীয় বিজ্ঞানী
আগামীকাল আংশিক সূর্যগ্রহণ, খালি চোখে দেখা ক্ষতিকর
গাইবান্ধায় ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ! ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা
বদলগাছীতে শয়ন ঘরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার
রংপু‌রে ক‌রোনার বিরু‌দ্ধে যুদ্ধ করা এক চি‌কিৎসক দম্প‌তির গল্প 
বদলগাছীতে ফেইসবুকে প্রেম” ভালোবাসার শেষ পরিনতি প্রেমিক শ্রীঘরে!!

আরও খবর

Design & Developed BY ITPolly.Com