Header Border

ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ১৮°সে
Headline :
সুন্দরগঞ্জের সাবেক এমপির বাড়ী লকডাউন সূর্যগ্রহণের সাথেই আজ শেষ হচ্ছে করোনা: ভারতীয় বিজ্ঞানী আগামীকাল আংশিক সূর্যগ্রহণ, খালি চোখে দেখা ক্ষতিকর হোম কোয়ারেন্টাইনে প্রখ্যাত সাংবাদিক আবেদ খান গাইবান্ধায় ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ! ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা বদলগাছীতে শয়ন ঘরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রংপু‌রে ক‌রোনার বিরু‌দ্ধে যুদ্ধ করা এক চি‌কিৎসক দম্প‌তির গল্প  বদলগাছীতে ফেইসবুকে প্রেম” ভালোবাসার শেষ পরিনতি প্রেমিক শ্রীঘরে!! করোনায় চিকিৎসাহীন কেউ মারা গেলে তা ফৌজদারী অপরাধ : হাইকোর্ট আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

পুরনো জায়গায় ফিরতে চান সানি লিওন!

করোনার মধ্যেই নিজের দেশ ভারত ছেড়ে লস এঞ্জেলেসের বাড়িতে উড়ে গিয়েছেন এক সময়ের নীল জগতের তারকা সানি লিওন। তবে তিনি সম্প্রতি জানিয়েছেন সে সময় তিনি মুম্বাই ছেড়ে যেতে চাননি। আবারো ফিরতে চান নিজের সেই পুরনো জায়গায় মুম্বাইতেই।

ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, খানিকটা বাধ্য হয়েই তাকে তখন লস এঞ্জেলেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান মুম্বাইতে।

সানির লস এঞ্জেলেসের বাড়ি বাগানে ঘেরা। আর তাই এই কোয়ারেন্টাইনে প্রকৃতির মাঝেই তিনি কাটিয়েছেন বলা যায়। সেই বাগান থেকেই পাচ্ছিলেন তরিতরকারি। বেশ কিছু ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু এখন তিনি মুম্বইতে ফিরতে চান।

সানি বলছেন, আমি আগেই বললাম যে আমি সত্যি মুম্বাই ছাড়তে চাইনি। তাই তাড়াতাড়ি দেশে ফিরতে চাই। আন্তর্জাতিক বিমান চলা শুরু করলেই আমি চলে আসবো।

প্রসঙ্গত মে মাসের প্রথম দিকে সপরিবারে লস এঞ্জেলস পাড়ি দিয়েছিলেন সানি। যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হচ্ছে সেখানে কেন সানি গেলেন তা নিয়ে প্রশ্ন উঠেছিল তার ভক্ত মহলে। অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন যে, লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছেছেন কারণ তারা মনে করছেন সেখানেই সন্তানরা সব থেকে বেশি সুরক্ষিত থাকবে। ‌

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুন্দরগঞ্জের সাবেক এমপির বাড়ী লকডাউন
সূর্যগ্রহণের সাথেই আজ শেষ হচ্ছে করোনা: ভারতীয় বিজ্ঞানী
আগামীকাল আংশিক সূর্যগ্রহণ, খালি চোখে দেখা ক্ষতিকর
গাইবান্ধায় ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ধর্ষণ! ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা
বদলগাছীতে শয়ন ঘরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার
রংপু‌রে ক‌রোনার বিরু‌দ্ধে যুদ্ধ করা এক চি‌কিৎসক দম্প‌তির গল্প 

আরও খবর

Design & Developed BY ITPolly.Com