বদলগাছীতে শয়ন ঘরে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

;
  • প্রকাশিত: ২০ জুন ২০২০, ৬:৩০ অপরাহ্ণ | আপডেট: ৮ মাস আগে

নওগাঁর বদলগাছীতে শয়ণ ঘরে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১৯শে জুন দিবাগত রাতে    উপজেলার কোলা ইউনিয়নের ঝাড়ঘরিয়া গ্রামের এক বাড়ির    শ্বয়ণ ঘরের তীরে ওড়না ঝুলিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক তরুনীর মৃত্যুর খবর পাওয়া গেছে।ঝাড়ঘরিয়া গ্রামের   জান্নাতুল ফেরদৌস বৈশাখী নামে ঐ মেয়ে সদ্য  এস এসসি পাশ করেছে। সরেজমিনে খোজ নিয়ে জানা যায়। গলায় ফাঁস দিয়া অবস্থায় বৈশাখীর পা দুটি প্লাষ্টিকের চেয়ারের উপর এবং জ্বিহা মুখের ভিতরে ছিল।
জান্নাতুল ফেরদৌস বৈশাখীর সৎ মামা মোঃ গোলাম রব্বানী রাত আনুমানিক সাড়ে আট টার সময় বৈশাখীদের বাড়ীতে গিয়ে বৈশাখীর নিকট থেকে তার মোবাইল ফোন নিয়ে আসে বলে রব্বানী উপস্থিত গ্রামবাসীর সামনে বলেন । বৈশাখীর চাচা আন্টু বলেন সকাল আনুমানিক ৬টার দিকে ঘুম থেকে উঠে বৈশাখীর ঘরে ফ্যানের শব্দ না পাওয়ায় সে দরজার ফাঁক দিয়ে দেখতে পায় বৈশাখী ওড়নার ফাঁশ দিয়ে আত্মহত্যা করেছে এবং তার আত্মচিৎকারে বাড়ীর অন্যান্য লোকজন জানতে পারে।
এর পরে মারা যাওয়ার ঘটনাটি চারিদিকে   জানাজানি হয়। বৈশাখীর বাবা, তার মেয়ের শোক এ  কোন কথা বা মন্তব্য করতে পারেননি। গ্রাম পুলিশ শহিদুল ইসলাম বৈশাখীর এই মৃত্যুর  খবরটি থানাকে অবগত করেন বলে তিনি জানান।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ বলেন লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : আইটিপল্লী লিঃ